মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

ভালবাসা মানে গোপন গোপন খেলা

এই আমার এক জোড়া চোখ
তোর চোখেতে রাখবো যেদিন,
এ আমার এক জোড়া ঠোঁট
তোর দাবীতে সোঁপবো যেদিন,
হালকা কিছু উষ্ণ শ্বাস
খুব নিভৃতে ফেলবো যেদিন,
সেদিন হবে মন ধোয়ানো
প্রাণ ভেজানো
গোপন খেলার ঢাক গুড় গুড় ।।

জানবি কি তুই
বুঝবি কি তুই
কি সুখেতে বাজবো আমি
জ্বেলে দিয়ে ছোঁয়ার আগুন ?

৪টি মন্তব্য:

  1. ইন্দ্রিয়গুলোকে সজাগ করে দেয়ার জন্যে একটা কবিতাই যথেষ্ট!
    অসাধারণ!

    উত্তরমুছুন
  2. ধন্যবাদ তৃষা 🙏 । আপনার মন্তব্য বরং আমাকেই সজাগ করিয়ে উঠে বসালো 😮!

    উত্তরমুছুন
  3. আপনার কবিসত্ত্বা দিব্যি জেগে আছে বুঝতে পারছি। আমার জাগাবার আগেই আপনি সজাগ হয়ে বসে আছেন। তারপরেও যে আমি কবি-র কাছ থেকে কৃতিত্ব পাচ্ছি সেটা অগ্রাহ্য করি কী করে? আমি আনন্দিত যে একজন ভাল কবি নিজেকে হারিয়ে যেতে না দিয়ে, বরং পাঠকের আবদারকে গুরুত্ব দিচ্ছেন। শেষ পর্যন্ত আসলে ধন্যবাদটা আপনারই প্রাপ্য।

    উত্তরমুছুন